সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
জাতীয় জুনিয়র এ্যাথলেটিকস প্রতিযোগিতায় টাঙ্গাইল এ্যাথলেটদের ৭টি পদক জয়

জাতীয় জুনিয়র এ্যাথলেটিকস প্রতিযোগিতায় টাঙ্গাইল এ্যাথলেটদের ৭টি পদক জয়

প্রতিদিন প্রতিবেদক : শেখ রাসেল ৩৭তম জাতীয় জুনিয়র (বয়স ভিত্তিক) এ্যাথলেটিকস প্রতিযোগিতায় টাঙ্গাইলের প্রতিভাবান এ্যাথলেটরা ৭টি রোপ্যসহ বোঞ্জ পদক জয়লাভ করেছে।

গত ২২ ও ২৩ অক্টোবর শুক্রবার ও শনিবার বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে দুই দিনব্যাপী শহীদ শেখ রাসেল ৩৭তম জাতীয় জুনিয়র এ্যাথলেটিকস প্রতিযোগিতার আয়োজন করেন বাংলাদেশ এ্যাথলেটিকস ফেডারেশন।

টাঙ্গাইলের ৯ জন প্রতিযোগীর মধ্যে শাকিল আহমেদ ২০০ মিটার স্পিন্ট (কিশোর) প্রতিযোগিতায় রৌপ্য ও ৪০০ মিটার (কিশোর) দৌড়ে বৌঞ্জ পদক অর্জন করেন। বৃষ্টি আক্তার ৪০০ মিটার দৌড়(বালিকা) প্রতিযোগিতায় রৌপ্য পদক এবং ২০০ মিটার দৌড়ে বৌঞ্জ পদক অর্জন করেন। মোঃ হারুন অর রশিদ হাইজাম্প(বালক) প্রতিযোগিতায় রৌপ্য পদক অর্জন করেন। জাকির হোসেন ২০০ মিটার দৌড়ে রৌপ্য পদক অর্জন করেন। নীপা হাইজাম্প(কিশোরী)প্রতিযোগিতায় বৌঞ্জ এবং মনিরুল ইসলাম ১০০ মিটার স্প্রিন্ট(বালক) প্রতিযোগিতায় বৌঞ্জ পদক অর্জন করেন। টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার অধীনে ৯ এ্যাথলেটের সাথে ম্যানেজার ও কোচ হিসাবে ছিলেন বিপ্লব কুমার দাস। পদক জয়ী এ্যাথলেটদের নিয়ে টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু শেখ রাসেল প্রতিযোগিতায় বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন বাহিনীর ক্রীড়াবিদদের সাথে পাল্লা দিয়ে রৌপ ও বৌঞ্জ পদক অর্জন করায় তিনি আশাবাদী এই এ্যাথলেটগন ভবিষ্যতে ক্রীড়ায় জেলার জন্য সুনাম বয়ে নিয়ে আসবে এবং সে লক্ষ্যে তাদের পরিচর্চা করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840